Monday 14 September 2015

miracle in cell no 7 : কান্নার উপাখ্যান

miracle in cell no 7
আগেই বলে রাখি , সিনেমা  দেখার আগে এক বক্স টিস্যু নিয়ে বসবেন ।
rotten tomatoes বলছে ৯১% লোক এটা পছন্দ করেছে ।
কিছু সিনেমা মানুষের হৃদয়ে জায়গা করে নেয় , আমি বাজি ধরে বলতে পারি এটাও নিবে ।
ছবির গল্প হয়ত তেমন কিছু না । খুব সাধাসিধে গল্প দিয়েও আপনি দর্শকের মন জয় করতে পারবেন , এই সিনেমা না দেখ মাথায় আসতো না । হাল্কা প্রতিবন্ধী এক লোকের এক শিশু হত্যার দায়ে জেলে যাওয়া নিয়ে পুরো ঘটনা । নিজেরও রয়েছে এক মেয়ে যে কিনা স্কুলে পড়ে । সেই মেয়েকে সে ভালবাসে সবকিছু থেকে বেশি । মেয়েও বাবাকে সমান তালে ভালবাসে । জেলে যাওয়া বাবার সাথে দেখে করার জন্য তার যে আগ্রহ , মেয়েকে কাছে পেয়ে বাবার যে কান্না , বিশ্বাস করুন এই দৃশ্য আমি যতবার দেখেছি আমি চোখের পানি আমি ধরে রাখতে পারিনি ।
আবার , মাত্র আধা ঘণ্টা থেকেই কেন তাকে চলে যেতে হবে , এই প্রশ্ন যখন কোন শিশুর কাছ থেকে পাবেন তখন কি করে কেউ নিজেকে ধরে রাখবে আমি জানি না ।
আইনের মারপ্যাচ যে কত কঠিন তা বুঝা যাবে এই সিনেমাটি দেখে ।
সন্তানের জন্য যার এত আবেগ সে কেন , অন্যের সন্তানকে খুন করে সেটি জানতে দেখুন
miracle in cell no 7
কোরিয়ান সিনেমার আরেক নাম নাকি ইমোশনাল অত্যাচার , বিশ্বাস করলাম
এই সিনেমা না দেখলে আমি বুঝতাম  না যে , আমার এত আবেগ ।
২০১৩ সালে মুক্তি পাওয়া এ ছবি যারা দেখেননি তারা জানেন না , আপনারা কি মিস করেছেন।

kal  so won এর কথা আলাদা করে বলতেই হবে , এই শিশু অভিনয় করে দেখিয়েছে অভিনয় কি জিনিস , আর এত্তগুলা কিউট <3  <3  :*  :*



ডাউনলোড লিঙ্ক

ইউটিউব লিঙ্ক

No comments:

Post a Comment